Cart (0)
Sub Total: Tk 0
Blog
জাবরা’র নতুন স্মার্ট হাইব্রিড অফিস সলিউশন নিয়ে আসলো  Tech Republic POSTED ON November 28, 2022 by Arup Ratan Paul

জাবরা’র নতুন স্মার্ট হাইব্রিড অফিস সলিউশন নিয়ে আসলো Tech Republic

প্রযুক্তির উদ্ভাবনী প্রয়োগ এবং কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে স্বয়ংক্রিয়ভাবে "ভার্চুয়াল রুম" স্থাপন করে "on the go" গুরুত্বপূর্ণ মিটিং কিংবা অফিসিয়াল কার্যক্রম পরিচালনার জন্য একটি সমাধান নিয়ে এলো টেক রিপাবলিক। উল্লেখ্য Tech Republic বাংলাদেশের একটি IT Based ই-কমার্স প্রতিষ্ঠান। 

 

গত বুধবার ২৩ নভেম্বর ২০২২ রাজধানীর একটি হোটেলে বিশ্বখ্যাত ব্র্যান্ড জাবরা প্যানাকাস্টের ভিডিও কনফারেন্সিং সিরিজ এবং ইভলভ সিরিজের ইয়ারবাড উন্মোচন করা হয়। 

টেক রিপাবলিকের ম্যানেজিং ডিরেক্টর এইচ এম ফয়েজ মোর্শেদ, জাবরা দক্ষিণ এশিয়ার ভাইস-প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর পিটার জয়সীলান এবং যোগেশ কালে (সহযোগী পরিচালক-এন্টারপ্রাইজ বিজনেস), বিনোদ কুমার এস (বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ভিডিও-সাউথ এশিয়া) এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং এই দুটি উদ্ভাবনী ডিভাইসের সাথে সবাইকে পরিচয় করিয়ে দেন। 

এ সময় পিটার জয়সীলান বর্তমান সময়ের প্রেক্ষাপটে Hybrid offices পরিচালনার গুরুত্বের কথা উল্লেখ করেন এবং এ সকল ক্ষেত্রে উদ্ভাবনী নিত্য নতুন প্রযুক্তিপণ্যের চাহিদার কথা জানান। তিনি জানান, "এই সমস্ত কিছু মাথায় রেখে, আমরা আমাদের নতুন পণ্য জাবরা ইভলভ 2 বাডস চালু করতে পেরে আনন্দিত। এটি  কর্মরত পেশাদারদের জন্য দারুণ কার্যকর একটি পণ্য হবে বলে তিনি মনে করেন। 

Tech Republic এবং জাবরা ব্র্যান্ডের নির্বাহী পরিচালক জনাব মেহেদী হাসান বলেন: "ভার্চুয়াল অফিসের গুরুত্ব যেহেতু বাড়ছে, তাই অনেকেই খরচ কমাতে অফিসের জায়গা কমিয়ে দিচ্ছেন এবং বর্তমান পরিস্থিতিতে অনেকেই মোবাইলে জরুরি কাজ করছেন। সুতরাং, প্যানাকাস্ট এবং ইয়ারবাড এখন হাইব্রিড অফিসের অন্যতম অনুষঙ্গ হয়ে উঠছে।"

 

তিনি আরও জানান, "পানাকাস্টের প্রধান বৈশিষ্ট্য হল এটি যখন দেয়ালের সাথে সংযুক্ত থাকে, তখন এটি কয়েক ইঞ্চির মধ্যে 180-ডিগ্রি কোণে কাজ করে। এমনকি পার্শ্ববর্তী হোয়াইট বোর্ডের সমস্ত পাঠ্য এবং ভিডিওগুলিকে  সবার কাছে সমানভাবে উপস্থাপন করে। মিটিংয়ে উপস্থিত বা সংযুক্ত কেউ যখন কথা বলে তখন তা স্বয়ংক্রিয়ভাবে সংশ্লিষ্ট ব্যক্তিকে অনুসরণ করে।’’ 

Share This!
Comments

No Comments

Leave a comment